chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এক যুগের অটো ছিনতাই মামলায় দুইজনের কারাদণ্ড

চট্টগ্রামে অটোরিকশা ছিনতাইয়ের এক যুগ আগের মামলায় দুইজনকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয়মাস বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

আজ মঙ্গলবার ৬ আগস্ট দুপুরে অতিরিক্ত চতুর্থ মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালতে এ রায় দেন। এ সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্তরা আসামিরা হলেন- পাহাড়তলী থানার উত্তর সরাইপাড়ার গণি সর্দার বাড়ির ইসমাইলের ছেলে ইকবাল হোসেন জনি ও একই এলাকার মুন্সী মিয়ার ছেলে মো. আরিফ।

অতিরিক্ত পিপি মোহাম্মদ আবু জাফর বলেন, ২০১০ সালের ১৫ মার্চ রাত সাড়ে ৯টার দিকে নগরের দুই নম্বর গেট থেকে অক্সিজেন নয়ারহাট পর্যন্ত অটোরিকশা ৮০ টাকায় ভাড়া করেন আসামিরা। পরে নয়ারহাট বক্সনগর জামে মসজিদ এলাকায় গাড়ি থামালে কয়েকজন ছুরি ধরেন তারা। পরে অটো ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় আরিফ ও জনিকে স্থানীয় লোকজন আটক করে। এ ঘটনায় বায়েজিদ বোস্তামী থানায় অটোচালক মো. আব্দুস সালাম মামলা করেন। মামলায় আদালতে ছয়জনের সাক্ষ্য গ্রহণ শেষে এ রায় প্রদান করে আদালত।

তিনি আরও বলেন, ছিনতাইয়ের মামলায় দুই আসামিকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড, পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয়মাস বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত।

এই বিভাগের আরও খবর