chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএনপি-জামাতের সমস্ত সন্ত্রাস ও নৈরাজ্য রুখে দিবে আ’লীগ-লতিফ

জনগণকে সাথে নিয়ে বিএনপি-জামাতের নৈরাজ্য রুখে দেয়া হবে-নগরীর গুরুত্বপূর্ণ ৬টি স্থানে অবস্থান কর্মসূচিতে এম. এ. লতিফ এমপি

চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম. এ. লতিফ বলেছেন, বিএনপি-জামাতের হুমকি ধমকিতে দমিয়ে যাওয়া কোন দল নয় আওয়ামীলীগ।

১৯৭১ সালে এ দলের নেতৃত্বে সশস্ত্র সংগ্রামের মাধ্যমে পাকিস্তানিদের বিতাড়িত করে বিজয় ছিনিয়ে এনেছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণকে সাথে নিয়ে বিএনপি-জামাতের সমস্ত সন্ত্রাস ও নৈরাজ্য রুখে দিবে আওয়ামীলীগ।

আজ মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিএনপি-জামাত চক্রের ষড়যন্ত্রের হাত থেকে জনগণের জানমাল রক্ষায় বন্দর-পতেঙ্গা এলাকার ৬টি গুরুত্বপূর্ণ স্থানে অবস্থান কর্মসূচি পালনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন-বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখনি বিএনপি-জামাত চক্র খেলা হবে রব তুলে দেশকে নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে। কিন্তু আওয়ামীলীগ জনগণের সরকার, জনগণকে সাথে নিয়ে এসব নৈরাজ্যের খেলা খেলতে দেয়া হবে না।

চলমান নৈরাজ্য রুখে দিতে প্রতিটি পয়েন্টে আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের জনগণের জানমাল রক্ষায় অতন্ত্র প্রহরীর ভূমিকা পালন করার আহবান জানান এম. এ. লতিফ এমপি।

এমপি লতিফের উদ্দ্যেগে নগরীর যে ৬টি এলাকায় অবস্থান কর্মসূচি পালন করছে সেগুলো হলো, ইপিজেড মোড়, সল্টগোলা বাজার, স্টীল মিল, কাঠগড় মোড়, আগ্রাবাদ বাদামতলী মোড় ও সিমেন্ট ক্রসিং মোড়।

এসব কর্মসূচিতে আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ’র নেতাকর্মীরাসহ সর্বস্তরের জনগণ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Advertisements
×portlink