chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে ছেলের আঘাতে বাবার মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় বখাটে ছেলে হেলাল উদ্দিন (২০) এর হাতে খুন হয়েছেন বেলাল হোসেন (৬০) নামে এক বাবা।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ভাটিয়ারী ইউনিয়নের হাসনাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। নোয়াখালী জেলার সুধারাম থানার পূর্ব সুরলিক্কা গ্রামের মৃত আবুল বাশারের ছেলে নিহত বেলাল হোসেন। তিনি দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারীর হাসনাবাদ এলাকায় বসবাস করছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে পারিবারিক বিষয়য়ে বাবা বেলাল হোসেনের সঙ্গে বাকবিতণ্ডা করে ছেলে হেলাল উদ্দিন। বাকবিতণ্ডার একপর্যায়ে উত্তেজিত হয়ে ঘরের ভেতর থাকা ধারালো অস্ত্র দিয়ে তার পিতার বুকে কোপ দেয়। পরে পরিবারের অন্যরা তাকে ভাটিয়ারী বিএসবিএ হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেওয়া হলে। চমেকে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টরে তৌহিদুল ইসলাম বলেন, এই ঘটনার খবর পেয়ে সীতাকুণ্ডের ফৌজদারহাট ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। বৃদ্ধ বাবাকে পারিবারিক কলহের জেরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায় বখাটে ছেলে হেলাল । এতে তিনি গুরুতর আহত হয়ে পড়লে তাকে প্রথমে ভাটিয়ারী বিএসবিএ হাসপাতাল ও পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে প্রাণ হারান। লাশ ময়নাতদন্তের ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর