chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

চট্টগ্রামে দেশব্যাপী বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ছাত্রলীগ-যুবলীগ।

সোমবার বিকেলে নগরীর ২ নং গেইট থেকে মিছিলটি টেকনিক্যাল মোড় গিয়ে পর্যন্ত প্রদক্ষিণ করে মিছিলটি প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়। যুবলীগ নেতা ওয়াসিম উদ্দিন চৌধুরীর পক্ষে অনুষ্ঠিত এই সমাবেশে ছাত্রলীগ ও আ’লীগের বিভিন্ন অংগসংগঠনের নেতা কর্মীরা অংশগ্রহণ করেন।

শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নির্দেশনায় অনুষ্ঠিত এই কর্মসূচির সভাপতিত্ব করেন ৮ নং শুলকবহর ওয়ার্ড যুবলীগ এ-র তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোলেমান বাদশা। এসময় সঞ্চালনার দায়িত্বে ছিলেন ওমরগণি এম ই এস কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সৈয়দ মীর মো. শাহেদ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি সোহেল রানা, সদস্য মো. রুবেল, যুবলীগ নেতা রনি, ওমরগণি এম ই এস কলেজ ছাত্রলীগ নেতা শামীম আজাদ, অর্পণ বড়ুয়া, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহীম সোহান, সাবেক সহ-সভাপতি সাইকুল মো. তারেক, খুলশী থানা ছাত্রলীগ নেতা রিমন, জিইসি হকার্স লীগ সভাপতি মো. আরিফ চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সদস্য পাভেল চৌধুরী, ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতা তৌহিদুল ইসলাম,সাইফুল ইসলাম, বাকলিয়া থানা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক সায়েম সামি, চট্টগ্রাম মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি কাজী রাসেল, ৮নং শুলকবহর ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতা মিঠু দাশ, মো. সবুজ প্রমুখ।

 

এই বিভাগের আরও খবর