chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পতেঙ্গায় হত্যার অভিযোগে ৬ কিশোর গ্রেপ্তার

চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র-উপকূলের বেড়িবাঁধ এলাকা থেকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় কিশোর গ্যাংয়ের ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর মধ্যে আলমগীর নামে এক যুবক সোমবার (৫ সেপ্টেম্বর) চট্টগ্রাম মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ছুরিকাঘাতের হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

পুলিশ বলছে, একটি রক্তমাখা শার্টের সূত্র ধরে হত্যাকাণ্ডের মূলহোতা মো. আলমগীরকে গ্রেপ্তার করা হয়েছে।  পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাকি ৫ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ছয়জন ছিনতাইয়ের সঙ্গে জড়িত।

গ্রেপ্তারকৃত অন্য আসামিরা হলেন- তানভীর হাসান মীম (১৮), মো. জাহিদ হোসেন ইমন (১৮), মো. আলী আকবর গুরু (২০) মো. নাসিম ও মো. মনির উদ্দীন হৃদয় (২০)।

পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নুর বিষয়টি নিশ্চিত করে জানায়. হত্যাকাণ্ডে নেতৃত্ব দেয়া আলমগীর ঘটনার পর পরই দৌড়ে পালিয়ে যাওয়ার সময় তার রক্তমাখা শার্ট দেখে ফেলে স্থানীয় কয়েকজন বাসিন্দা। পরবর্তীতে ওই রক্তমাখা শার্টের ক্লু ধরে এগোতে থাকে পুলিশ। মূলত ছিনতাই করতে গিয়ে কোনোরকম জিনিসপত্র না পেয়েই ছুরিকাঘাতে ওই ব্যক্তিকে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানিয়েছে কিশোর গ্যাংয়ের লিডার আলমগীর।

এ ঘটনায় পতেঙ্গা থানায় একটি হত্যা মামলা হয়েছে। কিশোর গ্যাংয়ের সদস্য হলেও এদের প্রত্যেকের বয়স ১৮ বছরের বেশি বলে জানিয়েছে পুলিশ।

এই বিভাগের আরও খবর