chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বান্দরবানে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ বাড়িওয়ালা আটক

বান্দরবানের লামায় থানা এলাকায় ১৫ বছরের বাকপ্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনায় প্রতিবন্ধী কিশোরীর মা বাদী হয়ে লামা থানায় একটি এজাহার দায়ের করেছেন। এদিকে থানায় অভিযোগের পর অভিযান চালিয়ে তানভির (২১) নামে এক যুবককে আটক করেছে লামা থানা পুলিশ। তানভির লামা পৌরসভার ৪ নং ওয়ার্ডের নারকাটা ঝিরি এলাকার আব্দুস ছাত্তারের ছেলে।

গতকাল শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে লামা বাজার এলাকা থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

জানা যায়, বাকপ্রতিবন্ধী কিশোরী ও তার মা আব্দুস ছাত্তারের বাড়িতে ভাড়া থাকেন। ওই কিশোরীর মা স্বামী পরিত্যক্তা হওয়ায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে কাজ করেন। প্রতিদিনের মতো গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টার তিনি কাজে গেলে সেই সুবাদে প্রতিবন্ধী কিশোরীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে এবং কাউকে বিষয়টি না বলার জন্য বিভিন্নভাবে হুমকি ধমকি দেয় তানভির।

পরে কিশোরীর মা বাড়িতে আসলে কিশোরী ঘটনাটি আকারে ইঙ্গিতে মাকে খুলে বলে এবং কিশোরীর মা যখন ঘটনাটি আসামির বাবাকে জানায় তখন আসামির বাবা থানায় মামলা না করার জন্য হুমকি দেয় এবং তাদেরকে বাসা থেকে বের করে দিবে, মারধর করবে এবং হয়রানি করবে বলে ভয়ভীতি প্রদর্শন করে। পরে ধর্ষণের শিকার ওই কিশোরীর মা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) শিবেন বিশ্বাস জানান, ধর্ষণের অভিযোগে এক আসামিকে আটক করা হয়েছে, তিনি থানা হেফাজতে। তিনি আরও জানান, প্রতিবন্ধী কিশোরীটিকে মেডিকেল পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর