chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পতেঙ্গায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রামের পতেঙ্গা থানা এলাকায় স্থানীয়রা এক অজ্ঞাত যুবকের মরদেহ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

রোববার (৪ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে খেজুরতলা এলাকার সমুদ্র উপকূলের বেড়িবাঁধ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের আনুমানিক বয়স প্রায় ৪০ বছর।

এলাকায়বাসীরা জানায়,লোকটি ভবঘুরে স্বভাবের ছিল,বেশ কয়েদিন সাগড়পাড় বেড়ীবাঁধ এলাকায় ঘুরাঘুরি করত। কিন্তু কে বা কারা এমন নির্মমভাবে ছুরিকাহত করে হত্যা করেছে তা কেউ জানেন না সকালে মানুষজন হেঁটে যাওয়ার সময় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে আসে।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জাহেদ বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা খেজুরতল এলাকায় গিয়ে বেড়িবাঁধ রোডের ওয়াকওয়েতে পড়ে থাকা অবস্থায় একটি মরদেহ উদ্ধার করি। শরীরের আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। তবে এখনো তার পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। মরদেহটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। ঘটনাস্থলে আইন শৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাো বিষয়টি তদন্ত করছে, তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে বলে জানান তিনি।

-চট্টলার খবর/ইফতেখার

এই বিভাগের আরও খবর
Advertisements
×portlink