chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কঠোর হস্তে বিএনপিকে দমনের হুশিয়ারী নগর আওয়ামী লীগের

বিএনপির সন্ত্রাসবাদ কঠোর হাতে দমন করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন চট্টগ্রাম আওয়ামী লীগের নেতারা। তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের দাবিতে এবং বিএনপির দেশব্যাপী, নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে এক সমাবেশে এসব কথা বলেন আওয়ামী লীগ নেতারা।

শনিবর (৩ সেপ্টেম্বর) বিকেলে বন্দর নগরীর বিভিন্ন অলিগলি ঘুরে চট্টগ্রামের ফুসফুস নামে খ্যাত সিআরবির ঐতিহাসিক সাত রাস্তার মাথায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে
এমপি লতিফ বলেন, চট্টগ্রামে কোনো সন্ত্রাসের ঠাঁই হবেনা। বর্তমানে মানুষ শান্তিতে বসবাস করছে। তিনি বলেন, দলের সর্বস্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী নির্বাচনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।

সমাবেশে বীর মুক্তিযোদ্ধা ও প্রতিমন্ত্রীর মর্যাদা প্রাপ্ত মেয়র এম রেজাউল করিম বলেন, বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও অন্তরে ১৫ আগস্টের নির্মম-নিষ্ঠুর পাশবিক মানসিকতা এবং ২১ আগস্টের বর্বরতা ও পৈশাচিকতাকে ধারণ করে। ঐতিহাসিকভাবেই বিএনপি স্বৈরতান্ত্রিক আচরণ এবং জঙ্গি-সন্ত্রাস ও প্রতিহিংসার রাজনীতিকে লালন করে আসছে। গণতন্ত্র এবং গণতান্ত্রিক মূল্যবোধকে বিএনপি কখনো হৃদয়ে ধারণ করে না।

উক্ত সমাবেশ ও র‍্যালিটিতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু এবং সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ সহ তরুণ যুবকদের আইকন সংগঠক আব্দুল মান্নান খোকন।