chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লিজেন্ড কাপে বাংলাদেশর নেতৃত্বে দিবেন পেসার শাহাদাত

ডেস্ক নিউজঃ সাবেক ক্রিকেটারদের নিয়ে অনুষ্ঠিত হতে রোড সেফটি ওয়ার্ল্ড লিজেন্ড কাপ।  যেখানে অংশ নেবে বাংলাদেশ লিজেন্ডস দল। আর দলটির নেতৃত্ব দেবেন সাবেক ডানহাতি পেসার শাহাদাত হোসেন রাজীব।

তার নেতৃত্বে খেলবেন আফতাব আহমেদ, আব্দুর রাজ্জাক, অলক কাপালির মতো জাতীয় দলের সাবেক তারকারা। সহঅধিনায়ক থাকবেন অলোক কাপালি।

বাংলাদেশ ছাড়াও টুর্নামেন্টে আরও দলগুলো হলো—  ইন্ডিয়া লিজেন্ডস, দক্ষিণ আফ্রিকা লিজেন্ডস, অস্ট্রেলিয়া লিজেন্ডস, ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস, শ্রীলংকা লিজেন্ডস, ইংল্যান্ড লিজেন্ডস ও নিউজিল্যান্ড লিজেন্ডস।

প্রথমবারের মতো খেলবে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড।

এদিকে ভারতের নেতৃত্বে থাকবেন শচীন টেন্ডুলকার। অস্ট্রেলিয়ার নেতৃত্বে শেন ওয়াটসন, ওয়েস্ট ইন্ডিজের নেতৃত্বে ব্রায়ান লারা, ইংল্যান্ডের ইয়ান বেল এবং শ্রীলমকার নেতৃত্বে রয়েছেন তিলকারত্নে দিলশান।

আগামী ১০ সেপ্টেম্বর শুরু হবে এ টুর্নামেন্ট। ভারতের কানপুরে মাঠে গড়াবে উদ্বোধনী ম্যাচ। সব মিলিয়ে ২২ দিনের এ টুর্নামেন্টের বাকি তিন ভেন্যু রায়পুর, ইন্দোর ও দেরাদুন। দুটি সেমিফাইনাল ও ১ অক্টোবর ফাইনাল দেরাদুনের মাঠে অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টের প্রথম আসরেও খেলেছিল বাংলাদেশ লিজেন্ডস দল।  সেই দলে ছিলেন খালেদ মাহমুদ সুজন, নাফিস ইকবাল, হান্নান সরকার, আব্দুর রাজ্জাক, রাজিন সালেহ, জাভেদ ওমর ও মোহাম্মদ রফিকের মতো ক্রিকেটাররা।

সেবার ভালো পারফর্ম করতে পারেনি বাংলাদেশের সাবেক ক্রিকেটারদের নিয়ে গড়া দলটি।