chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিশ্বকাপ ও পাকিস্তান সফরের দল ঘোষণা ইংল্যান্ডের

ডেস্ক নিউজঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের আরও মাস দেড়েক বাকি থাকলেও দল ঘোষণা করে দিয়েছে অস্ট্রেলিয়া। এর একদিন পর ইংল্যান্ডও তাদের বিশ্বকাপ দল ঘোষণা করে দিল। আজ শুক্রবার ঘোষিত ১৫ সদস্যের দলে আছেন অল-রাউন্ডার এবং টেস্ট অধিনায়ক বেন স্টোকস। যিনি গত বছরের বিশ্বকাপে ছিলেন না। 

লম্বা সময় পর ফেরা ক্রিস ওকস আর মার্ক উডও আছেন ইংল্যান্ডের এই দলে। একইসঙ্গে পাকিস্তান সফরের জন্য ১৯ জনের দলও ঘোষণা করেছে ইংল্যান্ড।

 

বিশ্বকাপ দলে সুযোগ পাননি ওপেনার জেসন রয়। সাম্প্রতিক সময়ে ফর্ম হারানোয় তিনি সুযোগ পেলেন না। অন্যদিকে পাকিস্তান সফরের দলে ডাক পেয়েছেন  টি-টোয়েন্টি অভিষেকের অপেক্ষায় থাকা জর্ডান কক্স, টম হেলম, উইল জ্যাকস, অলি স্টোন ও লুক উড। ১৭ বছর পর পাকিস্তান সফরে যাচ্ছে ইংল্যান্ড। আগামী ১৪ সেপ্টেম্বর শুরু হবে তাদের যাত্রা। এরপর অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের আগে স্বাগতিকদের বিপক্ষে তারা তিনটি টি-টোয়েন্টি খেলবে। ২২ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের অভিযান শুরু করবে ইংল্যান্ড।

ইংল্যান্ডের বিশ্বকাপ দল: জস বাটলার (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, স্যাম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, দাভিদ মালান, আদিল রশিদ, ফিল সল্ট, বেন স্টোকস, রিস টপলি, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

বিশ্বকাপের সফরসঙ্গী: লিয়াম ডসন, রিচার্ড গ্লিসন, টাইমাল মিলস

পাকিস্তান সফরের দল: জস বাটলার (অধিনায়ক), মইন আলি, হ্যারি ব্রুক, জর্ডান কক্স, স্যাম কারান, বেন ডাকেট, লিয়াম ডসন, রিচার্ড গ্লিসন, টম হেলম, উইল জ্যাকস, দাভিদ মালান, আদিল রশিদ, ফিল সল্ট, অলি স্টোন, রিস টপলি, ডেভিড উইলি, ক্রিস ওকস, লুক উড ও মার্ক উড।

ইহ/চখ