chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে গৃহধুর লাশ উদ্ধার

বিয়ের ১৯ দিনেই থেমে গেলো রাউজানের গৃহবধু জাহেদা বেগমের (২২) দাম্পত্য জীবন। আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল দশটার দিকে শ্বশুরবাড়ির শয়নকক্ষে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৩নং ওয়াডের কমলার দিঘি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত গৃহবধূ একই এলাকার মো. ইসমাইলের স্ত্রী।

নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, ঘটনার ১৯ দিন আগে রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের সাপলেজা পাড়ার মো. ইউসুফের মেয়ে জাহেদা আফরিনের সাথে রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কমলার দীঝি এলাকার আবু তাহেরের পুত্র মো. ইসমাইলের বিয়ে হয়। বিয়ের পর বাপের বাড়ি যাওয়া নিয়ে দুই পরিবারের মাঝে মনমালিন্যেও সৃষ্টি হয়।

নিহতের ভাই মো. ইব্রাহিম বলেন, আমার বোন আত্নহত্যা করেনি। এটি পরিকল্পিত হত্যা। বিয়ের ১৯ দিনের মধ্যে একবারও আমার বোনকে বাড়িতে নিয়ে যেতে দেয়নি। আমার বোনের জামাই নেশাগ্রস্ত ছিল। বোনকে মেরে ফেলা হয়েছে।

নিহতের স্বামী ইসমাইল জানান, বৃহস্পতিবার রাত থেকে কয়েক বার রুম থেকে বের হয়ে যেতে চেয়েছিল তার স্ত্রী জাহেদা।সকালে ঘুম থেকে উঠে একসাথে নাস্তা করেছিলাম। কিন্তু এরপর কি হয়ে গেল বুঝতে পারছি না।

স্থানীয় ইউপি সদস্য মাসুদ পারভেজ জানান, সকাল ৯ টার দিকে আমাকে নিহতের স্বামীর মোবাইল থেকে ফোন করে ঘটনাটি জানানো হয়। এরপর আমি গিয়ে দরজা খোলা অবস্থায় মরদেহ খাটে পরে থাকতে দেখলে আমি পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক জয়নাল আবেদীন জানান, সকাল ৯ টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গেলে দরজা খোলা অবস্থায় গৃহবধূর লাশ খাটে পরে থাকতে দেখি। এরপর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রক্রিয়া চলছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর