chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালী-লোহাগাড়ায় আরও ৩ ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

চট্টলা ডেস্ক : সারা দেশের অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের ফের অভিযানের নির্দেশনায় চট্টগ্রামের বিভিন্ন উপজেলা পর্যায়ে অভিযান অব্যাহত রেখেছে স্বাস্থ্য বিভাগ।

আজ মঙ্গরবার (৩০ আগষ্ট) চট্টগ্রামের বাঁশখালী ও লোহাগাড়া উপজেলায় পৃথক অভিযান চালিয়ে নতুন করে আরও তিনটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেয়া হয়।

এরমধ্যে বাঁশখালীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট খন্দকার মাহমুদুল হাসান।

তিনি বলেন, বৈধ কাগজপত্র না থাকাসহ বিভিন্ন অপরাধে আল ইহসান ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করে দেওয়া হয়। তাছাড়া বাঁশখালী পুকুরিয়া ডিজিটাল ল্যাব এন্ড হসপিটালকে এক মাসের সময় দিয়ে সতর্ক করা হয়।

এ অভিযানে ভ্রাম্যমান আদালতের সাথে অংশ নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহযোগীতা করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.শফিউর রহমান মজুমদার। এসময় উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

তাছাড়া একিই দিনে লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া মনু ফকির বাজারে গ্রামীণ ডায়াগনস্টিক সেন্টার এবং সেনেরহাট বাজারের একুশে ডায়াগনস্টিক সেন্টারটি বন্ধ করে দিয়েছে স্বাস্থ্য বিভাগ।

বৈধ কোন কাগজপত্র না থাকায় প্রতিষ্ঠান দুটি বন্ধের নির্দেশ দেন উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ। অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর