chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ওয়েব সিরিজ ‘দাফন’ দিয়ে কাজে ফিরলেন শবনম ফারিয়া

ডেস্ক নিউজ: বিরতি ভেঙে আবারো কাজে ফিরেছেন ছোট পর্দার তারকা শবনম ফারিয়া।  সমপ্রতি ‘দাফন’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করছেন তিনি।

নতুন সিরিজটির খবর ফারিয়া নিজেই দিয়েছেন ফেসবুকে। একটি ছবি প্রকাশ করে ‘দাফন’র কথা জানান তিনি।

কাজে ফেরা প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘গত দুই ঈদ সেভাবে শুটিং করিনি। আমার ব্যক্তিগত কিছু কারণ ছিল। এ ছাড়া আমার সেমিস্টার ফাইনাল চলছিল। কম্প্রোমাইজ করতে চাইনি। এ জন্য অভিনয় থেকে বিরতিতে ছিলাম। এখন মনে হচ্ছে আবার কাজে ফেরার মতো মানসিক অবস্থায় চলে এসেছি।’

সোমবার  (২৯ আগস্ট) ‘দাফন’ ওয়েব ফিল্মটির শবনম ফারিয়া অংশের শুটিং হয়েছে রাজধানীর মিরপুরে। সোম ও মঙ্গলবার দুদিন চলবে শুটিং। ওয়েব ফিল্মটিতে ফারিয়ার চরিত্রের নাম জুঁই। অভিনেত্রী জানান, তাঁর দৃশ্যগুলোর কাজ দুই দিনেই শেষ হয়ে যাবে। ‘দাফন’ পরিচালনা করছেন কৌশিক শংকর। ড্রামা ঘরানার এই ওয়েব ফিল্মে শবনম ফারিয়া ছাড়া আরও অভিনয় করছেন রুনা খান, সাইফ চৌধুরী। এর আগে কুষ্টিয়ায় এই ওয়েব ফিল্মের একটি অংশের শুটিং শেষ হয়েছে।

উল্লেখ্য, ঢাকার ইনডিপেনডেন্ট বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে পড়াশোনা করছেন শবনম ফারিয়া। বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার কারণেও ব্যস্ত সময় কেটেছে তার। যে কারণে কাজে বিরতি নিতে হয়েছে বলে জানিয়েছেন তিনি।

চট্টলার খবর/মুক্তা

এই বিভাগের আরও খবর