chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইপিজেডে হাসপাতাল থেকে নবজাতক চুরি

চট্টগ্রামের ইপিজেড থানা এলাকার মমতা মাতৃসদন থেকে দুই দিনের এক নবজাতক শিশু চুরি হয়েছে। হাসপাতালের সিসিটিভির ফুটেজে ঘটনাটি ধরা পড়েছে।

রোববার (২৮ আগস্ট) বিকেলে ৩টার দিকে ক্লিনিকের দ্বিতীয় তলায় মায়ের কাছ থেকে কৌশলে নবজাতক শিশুটিকে নিয়ে পালিয়ে যান এক নারী। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নার্স পরিচয়ে টিকা দেয়ার নাম করে বাচ্চাটি চুরি করা হয় বলে জানান সংশ্লিষ্টরা। আনোয়ারা উপজেলার গহিরা এলাকার মো. শহিদ ও তাসমিন আক্তার দম্পতির দুইদিন বয়সের সন্তান ছিলো নবজাতকটি।

হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার সিজারের মাধ্যমে নবজাতক শিশুটি প্রসব হয়। নার্সের ছদ্মবেশে রোববার বিকেলে এক নারী শিশুটিকে ইনজেকশন দেয়ার কথা বলে ক্লিনিকের নিচতলায় নিয়ে যেতে চাইলে তাকে অনুমতি দেয়া হয় ।পবর্তীতে নিচতলায় খোজ করলে ওই শিশুকে আর পাওয়া যায়নি। এরপর সিসিটিভির ফুটেজে দেখা যায়, মহিলা নবজাতককে আড়াল করে নিয়ে চলে যাচ্ছে।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল করিম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ক্লিনিক থেকে প্রয়োজনীয় ফুটেজ সংগ্রহ করেছে। শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছে। ক্লিনিকের সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে ওই নারীকে শনাক্ত করার কাজ চলমান রয়েছে বলেও জানান তিনি।

-চট্টলার খবর/ইফতেখার

এই বিভাগের আরও খবর