chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শ্রেণিকক্ষে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসাশিক্ষক গ্রেফতার

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার একটি মাদ্রাসায় নিজ শ্রেণিকক্ষে ধর্ষণের শিকার হয়েছেন ৯ বছর বয়সী এক ছাত্রী। শ্রেণিকক্ষ পরিস্কার করার কথা বলে অন্য সব ছাত্রী চলে যাওয়ার পর দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করা হয়।

এমন জগন্য ঘটনাটি ঘটিয়েছে সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের গাউছিয়া তাহেরিয়া ছাবেরিয়া সুন্নিয়া মাদ্রাসার শিক্ষক নুরুল ইসলাম।

সে বাঁশখালী উপজেলার কাথারিয়া ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ডস্থ ডিগ্রী পাড়া এলাকার মৃত রওশনুজ্জামানের ছেলে।

চারদিন আগে গত ২৪ আগষ্ট ঘটনাটি ঘটলেও ওই মাদ্রাসা শিক্ষক পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর তা জানাজানি হয়। পুলিশ জানায়, ভিকটিমের মায়ের অভিযোগের ভিত্তিতে রবিবার (২৮ আগস্ট) দুপুরে মাদ্রাসা শিক্ষক নুরুল ইসলামকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, এর আগে গত ২৪ আগস্ট অভিযুক্ত শিক্ষক ভিকটিমকে মাদ্রাসা কক্ষ পরিস্কার করার কথা বলে তাকে কক্ষে থাকতে বলেন।

শিক্ষকের আদেশ মান্য কে সে শ্রেণীকক্ষেই বসে থাকেন। কিছুক্ষণ পরে অন্য শিক্ষার্থীরা চলে গেলে অভিযুক্ত শিক্ষক দরজা বন্ধ করে ভয়ভীতি দেখিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করেন।

ঘটনাটি বাড়িতে ভিকটিম তার মাকে অবহিত করলে তার মা বিষয়টি স্থানীয়দের জানান এবং বিচার চান। কিন্তু চারদিন হয়ে গেলেও এ ঘটনার কোন বিচার বা সিদ্ধান্ত না পেয়ে অবশেষে থানা পুলিশের দ্বারস্থ হন। অভিযোগ করেন।

তথ্যটি নিশ্চিত করে সাতকানিয়া থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ করেছেন ভিকটিমের মা। আজ রবিবার দুপুরে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতারের পর তার বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Advertisements
×portlink