chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সস্ত্রীক মক্কা গেলেন মোমিনুল

খেলাধুলা ডেস্ক : ওমরাহ পালন করতে স্ত্রী ফারিহা বাশারকে সাথে নিয়ে সৌদি আরবের মক্কায় গেলেন প্রিন্স অফ কক্সবাজার খ্যাত টাইগার লিটল মাস্টার মোমিনুল হক সৌরভ।

তার ঘনিষ্ট সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে, বৃহস্পতিবারই (২৫ আগস্ট) সস্ত্রীক মক্কা রওয়ানা হয়েছেন জাতীয় দলের সাবেক টেস্ট অধিনায়ক।

ওয়ানডে আর টি-টোয়েন্টি ফরম্যাটে জাতীয় দলে নেই অনেক দিন ধরেই। এমনকি বাংলাদেশের সর্বশেষ টেস্টে দলে ছিলেন না তিনি। তবুও সাবেক টেস্ট অধিনায়ক মোমিনুল হকের ধ্যান-জ্ঞান সবকিছু ওই টেস্টকে ঘিরেই।

আগামী তিন মাসে কোনো টেস্ট খেলা নেই জাতীয় দলের। সেদিক থেকে হিসেব করলে এখন পুরোদস্তুর অবসর মোমিনুলের। তবে একদম হাত পা গুটিয়ে বসে থাকারও সুযোগ নেই। কারণ আগামী ১০ অক্টোবর শুরু হচ্ছে জাতীয় লিগ (এনসিএল)।

তার মাসখানেক আগে হবে ফিটনেস টেস্ট। ক্যালেন্ডারের পাতা উল্টে হিসেব করলে এখনো সময় আছে তিন সপ্তাহ। তাইতো এই অবসরে ঘরে বসে না থেকে স্ত্রী ফারিহা বাশারকে নিয়ে ওমরাহ করতে গেলেন মোমিনুল হক সৌরভ।

দেশের হয়ে টেস্টে ১১টি শতক হাঁকানো মোমিনুল হক ৫৪ টেস্টের ১০০ ইনিংসে ব্যাট করে ৩৭.৫৪ গড়ে করেছেন ৩,৫২৯ রান। যার মধ্যে রয়েছে তার ১৫টি অর্ধশতক।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Advertisements
×portlink