chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সেনা সদস্য লাঞ্চিতের ঘটনায় ৩ আরএনবি সদস্য আটক

নিজস্ব প্রতিবেদকঃ সেনা সদস্য লাঞ্চিতের ঘটনায় ৩ আরএনবি সদস্য আটক চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে টিকিট থাকার পরেও ট্রেনের বগিতে উঠার সময় অনৈতিকভাবে অতিরিক্ত টাকা দাবি করার প্রতিবাদ করায় চট্টগ্রাম রেল স্টেশনে আরএনবি কর্তৃক সেনাসদস্য ও সাংবাদিক লাঞ্চিত হওয়ার ঘটনায় ঢাকা ও চট্টগ্রামে অভিযান পরিচালনা করে ৩ জন আরএনবি সদস্যকে আটক করেছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকালে সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত ৩জন আরএনবির সদস্যকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মাইন হাছান রাকিব (২৩) নারায়নগঞ্জ জেলা সদর থানার খর্দ্দঘোষ পাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে।রিটন চাকমা (২৪) রাঙ্গামাটির কাউখালী থানার নাভাঙ্গা গ্রামের মনকুমার চাকমার ছেলে। রবিউল ইসলাম (৩০) পটুয়াখালী জেলার দুমকি থানার রাজাখালী গ্রামের ইউসুফ হাওলাদারের ছেলে। জানা যায়, ৮ আগস্ট চট্টগ্রাম থেকে ব্রাম্মণবাড়িয়ার রাত ১০ টার টিকিট থাকার পরেও ট্রেনের বগিতে উঠার সময় অনৈতিকভাবে অতিরিক্ত টাকা দাবি করার প্রতিবাদ করায় চট্টগ্রাম রেল স্টেশনে আরএনবি কর্তৃক সেনাসদস্য ও সাংবাদিককে লাঞ্চিত করা হয়।

ঘটনাটির ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে পরবর্তী সময়ে র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান বিশেষ অভিযান পরিচালনা করে ঘটনার সম্পৃক্তদের আটক করে । র‍্য্যবের সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা বর্ণিত সেনাসদস্যকে অন্যায় ও অযাচিতভাবে গালাগালি, মারধর, রাইফেল দিয়ে ধাক্কাসহ বাহিনীকে নিয়ে গালমন্দ করার কথা স্বীকার করে।আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্যে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি ।

– চট্টলার খবর/ ইফতেখার

এই বিভাগের আরও খবর
Advertisements
×portlink