chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চবি শিক্ষার্থীর নামে সন্ত্রাসী মামলা

ডেস্ক নিউজঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সিএনজি অটোরিকশা চালকদের হাতে শিক্ষার্থীদের হেনস্তার ঘটনায় বিচার দাবিতে আন্দোলনকারী এক শিক্ষার্থীর বিরুদ্ধে সন্ত্রাসী কার্যক্রমে জড়িত থাকার অভিযোগে মামলা দায়ের করেছের বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ।

বুধবার (২৪ আগস্ট) রাতে হাটহাজারী থানায় সন্ত্রাস বিরোধী আইনে এই মামলা দায়ের করা হয়।

হাটহাজারী থানার ওসি রুহুল আমিন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, চবিতে সন্ত্রাসী কার্যক্রমে জড়িত থাকার অভিযোগে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার প্রধান শেখ মো. আব্দুর রাজ্জাক বাদী হয়ে হাটহাজারী থানায় একটি মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য যে, এর আগে বেশ কয়েকজন শিক্ষার্থীসহ অবস্থান নিয়ে বিভিন্ন স্লোগান সম্বলিত প্লেকার্ড হাতে সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টে আন্দোলন করতে দেখা যায় দেখা যায়। পরে তাদের প্রক্টর অফিসে ডাকা হলে, আন্দোলনরত শিক্ষার্থী আইন বিভাগের ২০১৮-১৯ সেশনের জোবায়ের হোসেন সোহাগের আচরণ সন্দেহভাজন হওয়ায় বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডি ও আইনশৃঙ্খলা বাহিনী তাকে দীর্ঘ ১০ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন। এ সময় জিজ্ঞাসাবাদে ওই শিক্ষার্থী ছাত্র শিবিরের সঙ্গে তার সংশ্লিষ্টতার কথা স্বীকার করেন এবং তার কাছে সরকার বিরোধী আন্দোলনের বিভিন্ন পরিকল্পনা সম্পর্কে জানা যায় বলে জানিয়েছে কতৃপক্ষ।

-আইএইচ/চখ

এই বিভাগের আরও খবর