chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় হত্যা মামলার পলাতক আসামী পিবিআইয়ের হাতে গ্রেপ্তার

 

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানা এলাকায় জায়গা জমির বিরোধের জেরে দুই পক্ষের মারামারি ও সংঘর্ষে মাথায় লোহার রডের আঘাতে খুন হন ইউনুছ মিয়া (৫৯)। এই ঘটনায় মামলা হলেও আসামি পলাতক ছিলো।পরবর্তীতে আদালতের নির্দেশে মামলার তদন্তভার পায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন চট্টগ্রাম জেলার দায়িত্মে।

বুধবার (২৪আগস্ট ) খুনে সম্পৃক্ত থাকা প্রধান আসামিকে পিবিআই গ্রেপ্তার করে আদালতে হাজির করলে খুনের সাথে সম্পৃক্ত থাকার বিষয়টি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন মনির আহমদ। ঘটনার প্রায় দু্ই বছর পর হত্যা মামলার রহস্য উদঘাটন হলো।

গ্রেপ্তারকৃত আসামী হলেন-খামারি পাড়া এলাকার খীলমোগল গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে মনির আহমদ।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন চট্টগ্রামের পুলিশ পরিদর্শক নেজাম উদ্দিন বলেন, জমির বিরোধে জের ধরে অভিযুক্তরা সেদিন ইউনুছ মিয়ার ঘর ভাংচুর করা সহ অভিযুক্তদের আঘাতে ইউনুছ মিয়া জ্ঞান হারান। পিবিআই মনিরের স্বীকারোক্তি অনুযায়ী অন্যান্য পলাতক খুনিদের গ্রেপ্তারের চেষ্টা করছে বলেও জানান তিনি ।

উল্লেখ্য যে, ২০২০ সালের ১৮ সেপ্টেম্বর রাঙ্গুনিয়া থানাধীন খীলমোঘল খামারিপাড়া এলাকার বাসিন্দা ইউনুস মিয়াকে জায়গা জমির বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ঘর ভাংচুর ও মাথায় লোহার রডের আঘাতে আহত করা হয়।পরবর্তীতে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষনা করেন।

-আইএইচ/চখ

এই বিভাগের আরও খবর