chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সলিমপুরে বসেছে চেকপোস্ট, গ্যাস লাইনের ওপর দিয়ে যান চলাচল বন্ধ

ডেস্ক নিউজঃ গ্যাস সিলিন্ডার, নির্মাণ সামগ্রীসহ সব ধরনের অবৈধ মালামালের প্রবেশ ঠেকাতে এবার জঙ্গল সলিমপুরের প্রবেশমুখে বসানো হয়েছে চেকপোস্ট। ন্যাশনাল গ্যাস গ্রীড লাইনের ওপর যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। 

 

চট্টগ্রাম জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্ব এ চেকপোস্টে সার্বক্ষণিক দায়িত্বে থাকবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, জেলা পুলিশ, র‌্যাব, আনসার সদস্য, ওয়াসা, সিটি করপোরেশন, সিডিএ, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানিসহ সরকারি সকল দফতরের প্রতিনিধিরা।

 

বুধবার (২৪ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর উচ্চ চাপবিশিষ্ট চট্টগ্রাম রিং-মেইন গ্যাস পাইপলাইনের ওপর দিয়ে জঙ্গল সলিমপুরের ছিন্নমূল ও আলীনগর যাওয়ার বিকল্প পথগুলো বন্ধ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

 

চট্টগ্রাম জেলা প্রশাসনের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম বলেন, জঙ্গল সলিমপুরে যানবাহন চলাচলে বসানো হয়েছে চেকপোস্ট। লাইসেন্সবিহীন সিএনজি অটোরিক্সা চলাচল সীমিত করা হয়েছে। এছাড়াও জঙ্গল সলিমপুরে প্রবেশের সমস্ত রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে। একটি মাত্র রাস্তা খোলা থাকবে। সেটি হলো চেকপোস্টের রাস্তা। যদি কেউ জঙ্গল সলিমপুরে প্রবেশ করতে চায়, এ চেকপোস্ট দিয়ে প্রবেশ করতে হবে।  যাওয়া-আসার সময় বেশকিছু সিএনজি অটোরিক্সা ও গাড়ির কাগজপত্র যাচাই করে চালকদের সতর্ক করা হয়েছে।

 

চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, দুর্ঘটনা এড়াতে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন  কোম্পানি লিমিটেড এর উচ্চ চাপবিশিষ্ট চট্টগ্রাম রিং-মেইন গ্যাস পাইপলাইনের ওপর দিয়ে জঙ্গল সলিমপুর এর ছিন্নমূল ও আলীনগর যাওয়ার বিকল্প পথগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। জঙ্গল সলিমপুরে প্রবেশমুখে বসানো হয়েছে চেকপোস্ট।

ইহ/চখ

এই বিভাগের আরও খবর
Advertisements
×portlink