chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্ত্রী নির্যাতনের ঘটনায় কারাগারে পুলিশ সদস্য

ডেস্ক নিউজঃ স্ত্রীকে যৌতুকের দাবিতে চট্টগ্রামের খুলশীতে মারধরের ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনের মামলায় শহিদুল ইসলাম তুহিন (৩৫) নামে এক পুলিশ সদস্যকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৩ অক্টোবর) শুনানি শেষে জামিন নামঞ্জুর করেন চট্টগ্রামের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আব্দুল হালিমের আদালত । চকবাজার থানা পুলিশের কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন মো.শহিদুল ইসলাম তুহিন। কুমিল্লার মুরাদনগর থানার নবীয়াবাদ এলাকার সরকার বাড়ীর মৃত আব্দুল হান্নান মিয়ার ছেলে তুহিন।

সূত্রে জানা যায়, তুহিন ও তার স্ত্রী দিলরুবা হোসেন তিথীর একটি ছেলে ও মেয়ে সন্তান রয়েছে। বিগত এক বছর যাবত স্বামীর পরকিয়া সম্পর্কের জন্যে পারিবারিক অশান্তি বিরাজ করছে। এঘটনায় একাধিকবার প্রতিবাদ করলে তাকে বিভিন্ন সময়ে মারধর করা হয়। এরপর গত ৬ জুন নির্যাতন করে স্ত্রী দিলরুবার কাছ থেকে ২ লাখ টাকা যৌতুক দাবি করে। সর্বশেষ ২০ আগস্ট মেয়ের স্কুলের বেতন চাওয়ায় দিলরুবা হোসেন তিথীকে মারধর করে এবং পুনরায় ২ লাখ টাকা যৌতুক দাবি করে তুহিন। সর্বশেষ গত ২১ আগস্ট শহিদুল ইসলাম তুহিন ও শারমিন আক্তার শিপাকে আসামি করে খুলশী থানায় মামলা দায়ের করেন স্ত্রী দিলরুবা হোসেন তিথী। পরবর্তীতে স্ত্রীর দায়ের করা মামলায় শহিদুল ইসলাম তুহিনকে খুলশী থানার পলিটেকনিক্যাল মোড়িএলঅকা থেকে ২২ আগস্ট সোমবার রাতে গ্রেপ্তার করা হয়।

পাঁচলাইশ থানার জিআরও এসআই শাহীন ভূঁইয়া কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করে বলেন, স্ত্রীকে মারধর ও যৌতুকের জন্য নির্যাতন করা মামলায় খুলশী থানা পুলিশ তুহিনকে গ্রেপ্তার করে আদালতে হাজির করে। এরপর শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

-আইএইচ/চখ

এই বিভাগের আরও খবর