chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে দুই ফার্মেসিকে জরিমানা,সীলগালা ডায়াগনস্টিক সেন্টার

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা পৌর সদর বাজারের বেশ কয়েকটি ফার্মেসি ও ডায়াগনষ্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন।

আজ সোমবার (২২ আগস্ট) সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহাদাত হোসেনের নের্তৃত্বে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযানটি পরিচালিত হয়।

অভিযানে মেয়াদোত্তীর্ণ ও অননুমোদিত ওষুধ বিক্রির অপরাধে দুটি ফার্মেসীকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি বৈধ কোন কাগজপত্র না থাকায় একটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন জানান, ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অপরাধে বিরাজ ফার্মেসীকে ১৫ হাজার টাকা ও শিপ্রা মেডিসিন সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তাছাড়া বৈধ কাগজপত্র না থাকায় জনতা ডায়াগনষ্টিক ল্যাবটি সিলগালা করে দেওয়া হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

অভিযানে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা নুর উদ্দিন রাসেদ ও সীতকাণ্ড থানার উপ-পরিদর্শক ইমরানের নেতৃত্বে পুলিশের একটি টিম উপস্থিত থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর