chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে পুকুরে ডুবে মারা গেছে দুই বছরের শিশু

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের রাউজানে পুকুরের পানিতে ডুবে দুই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২২ আগস্ট) সকাল ১১টার সময় ঘটনাটি ঘটে।

নিহত শিশুর নাম মো. মাইনুল ইসলাম মজুমদার। সে উপজেলার ৮ নম্বর কদলপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খলিফাপাড়ার গ্রামের মো. মিজানুর ইসলাম মজুমদারের ছেলে।

জানা যায়, সকালে বাড়ির আঙিনায় খেলাধুলা করছিল মাইনুল। এসময় তার মা-বাবা ছিল। কোন এক সময় সকলের অগোচরে বাড়ির পাশের পুকুরে পরে যায়। শিশু মাইনুলকে দেখতে না পেয়ে অনেকক্ষণ খোঁজাখুজি করে। এরপর পুকুরের পানিতে ভেসে উঠে মাইনুলের নিথর দেহ।

পরে দ্রুত পুকুর থেকে উদ্ধার করে তাকে পাহাড়তলির স্থানীয় এক চিকিৎসক ডা. খোরশেদ আলমের কাছে নিয়ে গেলে তিনি শিশুটিকে মৃত ঘোষণা করেন।

মিজানের চাচাতো ভাই মাসুদ হোসেন রুবেল বলেন, শিক্ষক মিজানের প্রকৃত বাড়ি পাহাড়তলি ইউনিয়নের ঊনসত্তরপাড়া মজুমদার বাড়িতে। তবে তেমন কেউ না থাকার সূত্রে নানার বাড়ি কদলপুর খলিপাড়ায় থাকতেন তারা।

ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ৮নং কদলপুর ইউপি চেয়ারম্যান ব্যাংকার নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী। তিনি বলেন, শিশুর মৃত্যুর খবর শুনেছি। এভাবে পানিতে পরে শিশু মারা যাওয়া দুঃখজনক ঘটনা।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর