chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ট্রলার ডুবিতে নিখোঁজ তিন জেলের লাশ উদ্ধার

জেলার খবর: বঙ্গোপসাগরের কক্সবাজার চ্যানেলে মাছ ধরার ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ তিন জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে দুজনের পরিচয় মিললেও অপরজনের পরিচয় জানা যায়নি।

আজ শনিবার (২০ আগস্ট) বিকেল থেকে সন্ধ্যার মধ্যে বঙ্গোপসাগরের মহেশখালী চ্যানেলের সোনাদিয়া দ্বীপ ও গোরকঘাটা চরের কাছ থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দুপুরে কক্সবাজার উপকূলের নাজিরারটেক সংলগ্ন সমুদ্রে এফবি মায়ের দোয়া নামক একটি ট্রলার ডুবির পর দুই দফায় ১৪ জন জেলেকে জীবিত উদ্ধার করা হয়। পরে শনিবার বিকেলে তৈয়বের লাশ উদ্ধার করা হয়।

সন্ধ্যার দিকে আরো দুজনের লাশ সাগরে ভাসমান অবস্থায় দেখা যায়। এদের মধ্যে একজনকে তীরে আনা হলেও অন্যজনকে উদ্ধারের প্রক্রিয়া চলছে।

ডুবে যাওয়া এফবি মায়ের দোয়ার মালিক জাকের হোসেন জানান, উদ্ধারকৃত মরদেহ তিনটির মধ্যে একজন আবু তৈয়ব। তার বাড়ি কক্সবাজার শহরের জেলগেট এলাকায়। অপরজনের নাম সাইফুল ইসলাম। তার বাড়ি কক্সবাজার জেলা সদরের খুরুশকুল হামজার ডেইল এলাকায়। তৃতীয় জনের পরিচয় এখনো জানাতে পারেনি জাকের হোসেন।

কক্সবাজার সদর থানার ওসি (ভারপ্রাপ্ত) সেলিম উদ্দিন, শুক্রবার দুপুরে সমুদ্রে এফবি মায়ের দোয়া নামের একটি ট্রলারডুবির পর দুই দফায় ১৪ জেলেকে জীবিত উদ্ধার করা হয়। পরে শনিবার বিকেলে তৈয়বের মরদেহ উদ্ধার করা হয়। অপর দুজনের মরদেহ তীরে আনার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর