chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শোক দিবস উপলক্ষে সিএমপি’তে আলোচনা সভা

ডেস্ক নিউজঃ বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২০আগস্ট) সকাল ১১টায় দামপাড়া পুলিশ লাইন্সের মাল্টিপারপাস ড্রিল শেডে এ সভা আয়োজিত হয়।

সভার শুরুতে পচাত্তরের ১৫আগস্টে বিভীষিকাময় সেই রাতে শাহাদত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের স্মরণে দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। উপস্থিত বক্তব্যে অতিথিবৃন্দ মহান মুক্তিযুদ্ধে ও স্বাধীনতা অর্জনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান শ্রদ্ধাভরে স্মরণ করেন। এছাড়াও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজন করা হয় আবৃত্তি, রচনা লিখা, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরিন আখতার, চট্টগ্রাম মহানগর ইউনিটের মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোজাফফর আহমদ, ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার এ কে এম সরোয়ার কামাল।এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আ স ম মাহতাব উদ্দিন সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) স্কুল এন্ড কলেজের শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দরাও উপস্থিত ছিলেন।

-আইএইচ/চখ

এই বিভাগের আরও খবর