chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ৩ জেলের লাশ উদ্ধার

বিভাগীয় ডেস্ক : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় মাছ ধরার ট্রলারডুবির ঘটনায় তিন জেলের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া আরও ১ জন নিখোঁজ রয়েছেন।

আজ শুক্রবার (১৯ আগস্ট) সকাল ১০টার দিকে নিঝুম দ্বীপ ইউনিয়নের ১০ কিলোমিটার দক্ষিণের দমারচর এলাকায় ট্রলারটি ডুবে যায়।

নিহতরা হলেন- শরিফ উদ্দিন (২২), মাইনুদ্দিন (৪৮) ও বাবুলউদ্দিন (৩২)। নিখোঁজ জেলের নাম বেলাল উদ্দিন( ৩৫)। এদের সবার বাড়ি হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নের আমতলী এলাকায়।

জানা যায়, নেছার মাঝির ফিশিং ট্রলার ১৬ জন মাঝিমাল্লা নিয়ে মাছ ধরার জন্য নিঝুম দ্বীপ ইউনিয়নের ১০ কিলোমিটার দক্ষিণের দমারচর এলাকায় পৌঁছালে বৈরী আবহাওয়ার কারণে ট্রলারটি ডুবে যায়।

পরে পার্শ্ববর্তী ট্রলার, নৌ পুলিশ ও কোস্টগার্ড অভিযান পরিচালনা করে ট্রলারে থাকা ১২ জেলেকে জীবিত এবং তিন জেলের মরদেহ উদ্ধার করে। তবে এখনো এক জেলে নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন তথ্য নিশ্চিত করেছেন। ট্রলারের মালিক মো. জহির উদ্দিন জানান, সাগর উত্তাল থাকায় উদ্ধার হওয়া জেলে এবং লাশগুলোকে আনতে বিলম্ব হচ্ছে।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা কে এম শাফিউল কিঞ্জন বলেন, কোস্টগার্ডের একটি টিম উদ্ধার অভিযানে নেমেছে। তারা ঘটনাস্থলে রয়েছে। অভিযান শেষ হলে বিস্তারিত জানা যাবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর