chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে বিনম্র শ্রদ্ধায় জাতীর পিতাকে স্মরণ

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজন করা হয় শোক র‍্যালী, আলোচনা সভা, বৃক্ষরোপন কর্মসূচি, শিশু কিশোরদের মধ্যে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

সোমবার (১৫আগস্ট) সকাল ১০টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যম দিয়ে শুরু হয় দিনের কার্যক্রম। চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে শিল্পকলা অ্যাকাডেমিতে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার জনাব মো. আশরাফ উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়,চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মো. আনোয়ার হোসেন, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (অতি. ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব এস এম রশিদুল হক,  বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ড এর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহম্মদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ড এর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এ কে এম সরওয়ার কামাল।

শিল্পকলা অ্যাকাডেমিতে আলোচনা সভার আয়োজন করা হলে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।। এতে জেলা প্রশাসন সহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা অংশ গ্রহণ করেন।

আইএইচ/মআ/চখ

এই বিভাগের আরও খবর