chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভাগনীকে ধর্ষণ অভিযোগে মামা আটক

ডেস্ক নিউজ: চাচাতো বোনের বাকপ্রতিবন্ধী কিশোরী মেয়েকে ধর্ষণ মামলায় গাইবান্ধার সুন্দরগঞ্জে মামা নুর ইসলামকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৩ আগস্ট) দিবাগত রাত ১০টার দিকে সুন্দরগঞ্জের সোনারা ইউনিয়নের ছাইতানতোলা বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব বাইপাস এলাকার মৃত আকবর আলীর ছেলে আটককৃত নুর ইসলাম । বাকপ্রতিবন্ধী ওই কিশোরী ধর্ষণের শিকার হয়ে গত ২১ মে  একটি ছেলে সন্তান জন্ম দেয়।

পুলিশ সূত্রে জানা যায়, ভিকটিম কিশোরী এবং তার বাবা-মা উভয়ই প্রতিবন্ধী। ১৫ বছর আগে কিশোরীর বাবা মারা গেলে মা ভিক্ষা বৃত্তি করে পরিবারের সংসার চালান । প্রায়ই সময় কিশোরী মেয়েকে বাড়িতে একা রেখে বের হতে হতো । প্রতিবেশী মামা নুর ইসলাম (৫০) এই সুযোগে ওই কিশোরীকে  একাধিকবার ধর্ষণ করেন। পরবর্তীতে কিশোরীর শারীরিক পরিবর্তন দেখে পরিবারের ও স্থানীয়দের সন্দেহ হয় । একপর্যায়ে তাকে চিকিৎসকের কাছে নিয়ে গিয়ে পরীক্ষা-নিরীক্ষা করানো হলে ওই বাকপ্রতিবন্ধী অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি জানা যায়।

একাধিকবার গ্রামে সালিশ বৈঠকের মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করা হলেও সমাধান না হওয়ায় ১৫ই জানুয়ারী ভিকটিমের অপর এক মামা বাধ্য হয়ে  থানায় মামলা দায়ের করেন। এরপর থেকে আসামি পলাতক থাকলেও মামলার ৭ মাস পরে শেষমেষ পুলিশ তাকে গ্রেপ্তার করে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখারুল মোকাদ্দেম বলেন, প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলায় এক জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার ১৪ আগস্ট তাকে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

আইএইচ/মআ/চখ

এই বিভাগের আরও খবর