chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১

ডেস্ক নিউজ: সীতাকুণ্ডে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায়  তিন নারী ও একজন নিহতসহ ১১ জন আহত হয়েছেন। হতাহতদের মধ্যে ৯ জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পরপর উত্তেজিত এলাকাবাসী আধ ঘণ্টা পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রাখে।

বুধবার (৩ আগস্ট) উপজেলার পৌরসভার বহদ্দারপুল ও কুমিরা এলাকায় সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা যায়,  নুনাছড়া ও বটতলের মধ্যবর্তী বহদ্দারপুল নামক স্থানের মহাসড়কে সকাল ১১ টার দিকে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে একটি বাসের সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে সিএনজি চালক কোরবান আলী মারা যান। আহত হন পাঁচ জনযাত্রী।স্থানীয়রা ঘটনাস্থলের গুরুতর আহতদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় ।

সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ের পুলিশ দেখে সিএনজি ঘুরিয়ে উল্টো পথে গাড়ী ঘুরিয়ে নেওয়ায় এ দুর্ঘটনা ঘটে। সিএনজিকে নিরাপদে রাখতে গিয়ে বাস আইল্যান্ডের ওপর উঠে যায়। এ ঘটনায় স্থানীয় জনতা উত্তেজিত হয়ে কিছুক্ষণ সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে আমরা গিয়ে তাদের সরিয়ে মহাসড়ক যান চলাচল স্বাভাবিক করি।

বার আউলিয়া হাইওয়ে থানার ওসি নাজমুল হক জানান,  বড় কুমিরার মহাসড়কে সকাল ১০টার দিকে দুটি ৮নম্বর (লোকাল) বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১০ যাত্রী আহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে । বাস দুটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

আইএইচ/মআ/চখ

এই বিভাগের আরও খবর