chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

৯৯৯-এ ফোন করা সেই রিকশাচালককে হুমকি, থানায় জিডি

চট্টলা ডেস্কঃ চট্টগ্রামের জিইসি এলাকায় সংঘটিত ধর্ষণের বিষয়ে জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে দ্রুত জানিয়েছিলেন রিকশাচালক মো. আব্দুল হান্নান। খুলশী থানা পুলিশ অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে এবং ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করে।

পুলিশকে তথ্য দেওয়ায় সেই রিকশাচালক আব্দুল হান্নানকে চিরকুটের মাধ্যমে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। হুমকির পর খুলশী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

রোববার (৩১ জুলাই) রাতে চট্টগ্রাম  খুলশী থানায় জিডিটি করেছেন তিনি।

এ বিষয়ে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, রিকশাচালক আবদুল হান্নানকে হুমকি দেওয়ার ঘটনায় থানায় একটি জিডি হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

তিনি বলেন, হান্নান অভিযোগ করেছেন যে তিনি দুই নম্বর গেইট থেকে এক যাত্রীকে নিয়ে লালখান বাজার এলাকায় আসেন। ওই যাত্রী ভাড়া না দিয়ে চলে যান। এরপর তিনি রিকশায় একটি চিরকুট পেয়েছেন, যেখানে হান্নানকে হুমকি দেওয়া হয়েছে।

চিরকুটে লেখা , “আমাদের ছেলেগুলোকে পুলিশে ধরিয়ে দিয়ে ভুল করেছ তুমি আব্দুল হান্নান। তোমাকে ৫০ হাজার টাকা দিতে হবে। নইলে প্রাণে মেরে ফেলা হবে।’

উল্লেখ্য, গত ১৭ জুলাই দিবাগত রাতে এক নারী রিকশায় করে বাসায় ফিরছিলেন। পথে তিন যুবক রিকশা থামিয়ে ওই নারীকে জোরপূর্বক সাদিয়া কিচেন সংলগ্ন ফ্লাইওভারের নিচের একটি টঙ ঘরের ভেতরে নিয়ে যায়।

তখন ওই রিকশাচালক কিছুদূর এগিয়ে আরেক রিকশাচালককে (আবদুল হান্নান) ঘটনা খুলে বলেন। আবদুল হান্নান তখন ৯৯৯–এ ফোন করলে পুলিশ এসে ভুক্তভোগী ওই নারীকে উদ্ধার এবং তিন ধর্ষককে গ্রেপ্তার করে। এ ঘটনার পর আরও তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জুইম/চখ

এই বিভাগের আরও খবর