chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রোনালদোর জন্য চেলসিকে অনুরোধ করলেন পিটারসেনের

ডেস্ক নিউজঃ ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চাচ্ছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। পাঁচবারের ব্যালন ডি’রজয়ী এই ফুটবলারের ভবিষ্যৎ নিয়ে আলোচনার শেষ নেই। এই আলোচনায় যোগ দিলেন সাবেক ইংলিশ ক্রিকেটার কেভিন পিটারসেন। রোনালদোকে ভেড়াতে চেলসিকে অনুরোধ জানালেন তিনি।

 

এক টুইট বার্তায় পিটারসেন লিখেছেন, ‘প্লিজ, রোনালদোর সঙ্গে চুক্তি করো চেলসি। ‘ গত মৌসুমটা রোনালদোর ভালো কাটলেও, খারাপ কেটেছে ম্যানইউর। ষষ্ঠ স্থানে থেকে লিগ শেষ করেছিল রেড ডেভিলরা। ফলে আগামী চ্যাম্পিয়ন্স লিগে খেলা হচ্ছে না তাদের। এ কারণেই হতাশ রোনালদো। অনেক আগেই ক্লাবকে জানিয়ে দিয়েছেন, ভালো অফার পেলে তাঁকে যেন ছেড়ে দেওয়া হয়।

 

ম্যানইউয়ের কোচ হিসেবে এরিক টেন হ্যাগ যোগ দেওয়ার পর থেকে বলে আসছেন, ‘রোনালদো বিক্রির জন্য নয়। ’ তবে থেমে নেই রোনালদোর এজেন্ট। চ্যাম্পিয়নস লিগে কোয়ালিফাই করা দলগুলোর সঙ্গে যোগাযোগ অব্যাহত রেখেছেন তিনি। এরই মধ্যে রোনালদোকে দলে নিতে অনাগ্রহ দেখিয়েছে চেলসি, বায়ার্ন মিউনিখ, বার্সেলোনা ও পিএসজির মতো বড় ক্লাবগুলো।  রোনালদোর ভবিষ্যৎ গন্তব্য হিসেবে এখন অ্যাতলেতিকো মাদ্রিদ রয়েছে আলোচনায়।

ইহ/চখ

এই বিভাগের আরও খবর