chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লোহাগাড়ায় অবৈধ কারেন্ট জাল রেখে জরিমানা গুনল ৬ দোকানি

চট্টলা ডেস্ক : জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ও পদুয়া তেওয়ারি হাট বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে।

অভিযানে বাজারের বিভিন্ন দোকানে বিক্রির উদ্দ্যেশে অবৈধ কারেন্ট জাল রাখার অপরাধে ৬ দোকানির কাছ থেকে মোট ২৫ হাজার টাকা জরিমানা আদায়ের পাশাপাশি এসব দোকান থেকে বেশ কিছু জাল জব্দ করে ধ্বংস করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে পরিচালিত ভ্রাম্যমান আদালতের অভিযানের নের্তৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান।

জরিমানা দেওয়া দোকানগুলোর মধ্যে কহিনুর ষ্টোরের মালিক মনির আহমদকে ৩ হাজার টাকা, কামাল ষ্টোরের মালিককে ২ হাজার টাকা, কাদের ষ্টোরের মালিককে ১ হাজার টাকা, হারুণ ষ্টোরের মালিক মো. হারুনকে ২ হাজার ৫শ টাকা, শাহ আমানত ষ্টোরকে ২ হাজার ৫শ টাকা ও মেম্বার ষ্টোরের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযান চলমান থাকাবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান। অভিযানকালে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার শরীফ উল্যাহ, ট্রাফিক ইন্সপেক্টর আজম মাহমুদ, উপজেলা মৎস্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর