chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বায়েজিদ লিংক রোডে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ১

ডেস্ক নিউজঃ চট্টগ্রামের বায়েজিদ-ফৌজদারহাট লিংক রোডে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। চাকরির প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২৩ জুলাই) রাতে সীতাকুণ্ড থানার অংশে দুই নম্বর ব্রিজের নিচে এ ঘটনা ঘটে।

ঘটনার পর ভুক্তভোগী তরুণী জাতীয় সেবা  জরুরি পরিসেবা ৯৯৯- এ ফোন করে ধর্ষণের কথা জানালে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত চারজনের একজনকে গ্রেপ্তার করে। ধর্ষণের শিকার ওই তরুণী বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি রয়েছেন।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উল্লাহ জানায়, অভিযুক্ত চারজনের মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। তাদের মধ্যে বাপ্পী নামের একজনকে রোববার (২৪ জুলাই) সকালে গ্রেপ্তার করে আকবরশাহ থানা পুলিশ। বাকি দুজন হলেন রিপন ও রাসেল। অভিযুক্ত আরেক জনের নাম পরিচয় জানা যায়নি।

তিনি আরও বলেন, ‘চাকরির প্রলোভন দেখিয়ে বসের সঙ্গে দেখা করানোর নাম করে ঘটনাস্থলে নিয়ে যায় তরুণীকে। সেখানেই সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন ওই তরুণী। ৯৯৯ এ অভিযোগ পাওয়ার পর আমরা হাসপাতালে গিয়ে ভুক্তভোগী তরুণীর সঙ্গে কথা বলি। পরবর্তীতে অভিযান চালিয়ে আজ সকালে একজনকে আটক করলে ভুক্তভোগী ওই তরুণী অভিযুক্তকে শনাক্ত করেন। তাকে আমরা সীতাকুণ্ড থানায় হস্তান্তর করে দিয়েছি। বাকি আইনগত ব্যবস্থা তারা নিবেন।

চখ/জূঈম

এই বিভাগের আরও খবর