chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে মাদক সম্রাজ্ঞী ফরিদাসহ গ্রেফতার ৩-বিপুল মদ উদ্ধার

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের রাউজানে বিশেষ অভিযান চালিয়ে পুলিশের তালিকায় তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ফরিদা বেগম (৫০)সহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ফরিদা এলাকায় মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত। অপর দুজন তার সহযোগী।

পুলিশ জানায়, এনিয়ে ১১বারের মতো পুলিশের হাতে ধরা পড়েছে পেশাদার মাদক ব্যবসায়ী ফরিদা।
আজ শনিবার ভোর সাড়ে ৫টার সময় গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পথেরহাটের মার্কেন্টাইল ব্যাংকের সামনে অভিযান চালিয়ে তার দুই সহযোগীসহ তাকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১২০লিটার মদ উদ্ধারের পাশাপাশি মাদক বহনে ব্যবহৃত ১টি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

গ্রেফতার মাদক ‘সম্রাজ্ঞী’ ফরিদা রাঙ্গুনিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের ইছাখালি এলাকার আদিলপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। তার দুই সহযোগীর মধ্যে উর্মি আকতার (২৫) একই এলাকার ওমার ফারুকের স্ত্রী ও মো. বেলাল (৩৭) প্রয়াত আবুল কালামের ছেলে বলে জানা গেছে।

মদসহ গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন। তিনি বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে ফরিদা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চট্টগ্রাম নগরীর কোতোয়ালী, ডবলমুরিং, চাঁন্দগাও, রাউজান, রাঙ্গুনিয়া থানাসহ ৫টি থানায় আগের ১০টি মামলা রয়েছে।

তার বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১১ তম মামলা দায়ের করে শনিবার দুপুরে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর