chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হালিশহরে সাত হাজার টাকা চাঁদার জন্য অপহরণ

নিজস্ব প্রতিবেদকঃ নগরীর হালিশহরে অপহরণ ও চাঁদাবাজির ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। চাঁদার সাত হাজার টাকার জন্য এই অপহরণ বলে জানা গেছে।

বুধবার (২০ জুলাই) রাত সাড়ে এগারোটার দিকে জাতীয় জরুরী সেবা ট্রিপল নাইনে ফোন পেয়ে সবুজবাগ বড় মসজিদের পাশে ডাক্তার বাড়ীর পিছনে খোলা মাঠে টিনের ঘর থেকে তাদের আটক করে মামলায় গ্রেফতার দেখানো হয়।

গ্রেফতারকৃতরা হলো- মো. সাজ্জাদ (২২), ও মো. রাব্বি (২১)।

 

পুলিশ সূত্রে জানা যায়, এই মামলার ভিক্টিম দশ মাস পূর্বে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সবুজ এলাকায় বসবাস করা শুরু করেন সীমা আক্তার সুমি ও তার স্বামী মো. আকাশ দম্পতি। বসবাসের এক পর্যায়ে আসামি সাজ্জাদ ও রনি তাদের বিয়ে নিয়ে সন্দেহ প্রকাশ এবং বিয়ের কাবিননামা দেখাতে বলে। ওই দম্পতি গ্রামের বাড়ি থেকে কাবিননামা এনে দেখালে তারা সাত হাজার টাকা চাঁদা দাবী করেন। চাঁদা না দিলে তাদের এলাকায় থাকতে দেওয়া হবে না বলে হুমকি দেয়।

 

গতকাল বুধবার সন্ধ্যায় ভিক্টিম আকাশ বাসায় ফেরার পথে সাজ্জাদ তার ছয় সাতজন সঙ্গীকে নিয়ে সবুজবাগ মসজিদের পাশ থেকে দেশীয় অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। পরে আকাশের স্ত্রী সীমাকে চাঁদার সাত হাজার টাকা নিয়ে তাদের দেওয়া ঠিকানায় যেতে বলেন।

 

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির উদ্দিন চট্টলার খবরকে বলেন ট্রিপল নাইনে ফোন পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে আকাশকে উদ্ধার করে। দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আগেরও চাঁদাবাজির মামলা রয়েছে। আসামিদের জিজ্ঞাসবাদের জন্য পাঁচ দিনেরে রিমান্ড চাওয়া হয়েছে।

এমএইচকে/

এই বিভাগের আরও খবর