chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রোহিঙ্গা ক্যাম্পে মাটির নিচে ২০ লাখ টাকা, আটক ১

ডেস্ক নিউজঃ কক্সবাজার টেকনাফে আশ্রয়শিবিরে বসতঘরে মাটির নিচে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় মিলল নগদ ২০ লাখ টাকা, এতে অভিযানে এক রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন-এপিবিএন।

শুক্রবার  ( ১৫ জুলাই ) ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের আই-ব্লকে এ অভিযান চালানো হয় বলে জানান ১৬ এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম।

আটক নুর বারেক (২৫) টেকনাফ উপজেলার নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকের মৃত খলিলুর রহমানের ছেলে।

তারিকুল বলেন, শুক্রবার ভোরে টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের আই-ব্লকের জনৈক ব্যক্তির বসত ঘরে অস্ত্র ও মাদকের চালান মজুতের খবরে এপিবিএন একটি দল অভিযান চালায়। এতে সন্দেহজনক ঘরটি ঘিরে ফেললে এপিবিএন সদস্যদের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি দৌড়ে পালিয়ে যায়।

‘পরে ক্যাম্পটির বাসিন্দা মো. সুলতান ওরফে হাজী সুলতানের বসত ঘর তল্লাশি চালানো হয়। এতে ঘরে অবস্থানকারি নুর বারেক নামের এক ব্যক্তিকে আটক করা হয়। এসময় আটক ব্যক্তির স্বীকারোক্তিমূলক তথ্যের ভিত্তিতে ঘরটির মেঝে খুঁড়ে পাওয়া যায় একটি প্লাস্টিকের ড্রাম। পরে ড্রামটির ভিতর থেকে উদ্ধার করা হয় ২০ লাখ টাকা।’

এপিবিএন’র অধিনায়ক বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে বলে জানান মোহাম্মদ তারিকুল ইসলাম।

 

চখ/

এই বিভাগের আরও খবর