chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামের চোরাই মোটরসাইকেল নোয়াখালীতে উদ্ধার, চক্রের তিনজন ধরা

নিজস্ব প্রতিবেদক: নগরীর ডবলমুরিং ও নোয়াখালীর সুধারাম থানার ধর্মপুর এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় তিন সদস্যকে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। চক্রটি  শহরে মোটরসাইকেল চুরি করে নোয়াখালীসহ আশেপাশের জেলায় বিক্রয় করে দিতো।

মঙ্গলবার (১৩ জুলাই) দিনভর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার করা হয় বিভিন্ন মডেলের চারটি চোরাই মোটরসাইকেল।

গ্রেফতারকৃতরা হলো- নোয়াখালীর ধর্মপুর এলাকার মো. নাছির উদ্দিনের ছেলে  মো. আফছার উদ্দিন ওরফে আকাশ (২৪), মো. আব্দুস সামাদের ছেলে মো. আসিফ ওরফে শান্ত (১৯), রামগতি থানার মো. বাবুলের ছেলে মো. সুমন (২৪)।

জানা যায়, একটি চুরির মামলা তদন্ত করতে গিয়ে আসামি আফছার উদ্দিনের সম্পৃক্ততার পায় পুলিশ। পরে তার অবস্থান শনাক্ত করে তাকে নোয়াখালী জেলার সুধারাম থানাধীন ধর্মপুর নিজ এলাকা থেকে হোন্ডা সিবিআর চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাাবাদ করা হলে সে সুমন ও শান্তর বিষয়ে তথ্য দেয়। তাদেরকে  ডবলমুরিং থানার মিস্ত্রিপাড়ার লাল মসজিদের গলি থেকে গ্রেফতার করা হয়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো সাখাওয়াত হোসেন চট্টলার খবরকে বলেন, গ্রেফতারকৃত আসামিরা সকলেই আন্তজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য। তাদের বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

এমএইচকে/মআ/চখ

এই বিভাগের আরও খবর