chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মোবাইলে পরিচয়, প্রলোভনে কিশোরী অপহরণ- গাজীপুরে ধরা

নিজস্ব প্রতিবেদকঃ মোবাইল ফোনে পরিচয়ের সূত্রে কিশোরীর সাথে সম্পর্ক গড়ে তাকে অপহরণ ও ধর্ষণের দায়ে গাজীপুর থেকে এক জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এসময় ওই কিশোরীকে উদ্ধার করা হয়। বুধবার (২৯ জুন) রাতে গাজীপুরের গাছা থানার বালিয়ারা ডেগেরছালা সালাম হাজীর বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির নাম- রেজাউল ইসলাম (২৮)। তিনি ওই এলাকার বাসিন্দা।

 

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার চট্টলার খবরকে বলেন, অপহৃত ওই কিশোরী (১১) স্থানীয় একটি ছাত্রী। তার বাবা একজন রিকশাচালক। অভাবের সংসারে মেয়ের লেখা পড়ার খরচ দিতে না পারায় মাদরাসা ছেড়ে বর্তমানে তাদের বাসায় অবস্থান করছিল। গত ২২ জুন রাত ৯টার দিকে ভিকটিম তার বর্তমান ঠিকানার বাসা হতে নিখোঁজ হয়। পরে তার বাবা মা তাকে খুঁজে না পেয়ে হাটহাজারী মডেল থানার নিখোঁজ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করেন। এরপর র‌্যাবের কাছেও একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে র‌্যাব ঘটনা তদন্তে নামলে আসামি রেজাউলের সম্পৃক্ততা মেলে।

 

তিনি আরও বলেন, অপহৃত ভিক্টিম ও অভিযুক্ত রেজাউল দুজনই পূর্ব পরিচিত। মোবাইল ফোনের মাধ্যমে তাদের পরিচয়। সেই পরিচয় সূত্রে রেজাউল হাটহাজারী পর্যন্ত চলে আসে। তারপর ওই কিশোরী দেখা করতে আসলে রেজাউল তাকে বিয়ের প্রতিশ্রুতিসহ নানান প্রলোভন দেখিয়ে তাকে গাজীপুরে নিজের ঠিকানায় নিয়ে যায়। সেখানেই ওই কিশোরীর সাথে রেজাউল শারীরিক সর্ম্পক গড়ে তোলে।

এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর