chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিজ বাসা থেকে শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা এলাকার নিজ বাসা থেকে ঝুলন্ত অবস্থায় জয় চ্যাটার্জি নামে পঞ্চার্ধো বয়সী এক শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার (২৯ জুন) বিকেল সাড়ে পাঁচটার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কর্ণফুলী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছেন ঋণগ্রস্থ হয়ে এবং নিজের শারীরিক অসুস্থতাসহ বিভিন্ন কারণে তিনি আত্মহত্যা করেছে।

আত্মহত্যা করা জয় চ্যাটার্জী পটিয়া উপজেলার গুয়াতলী এলাকার শান্তিপ্রিয় চ্যাটার্জীর ছেলে এবং কর্ণফুলী চরলক্ষ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলে জানা গেছে।

তথ্যটি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ। তিনি স্থানীয়দের বরাতে বলেন, শিক্ষক জয় চ্যাটার্জি চরপাথরঘাটা এলাকায় একটি ভাড়া বাসা নিয়ে থাকতেন।

দুপুরে কাজের লোক বাসায় রান্না করতে গেলে দরজা ভেতর থেকে বন্ধ পাই। অনেক ডাকাডাকির পরও ভেতর থেকে কোন সারা শব্দ না পেয়ে স্থানীয়দের মাধ্যমে থানায় খবর দেন।

পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও কয়েকজন জনপ্রতিনিধিসহ ঘটনাস্থলে পৌছে দরজা ভেঙে ভেতর থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

লাশের পাশে একটি কাগজ পাওয়া যায়। যেখানে তিনি নিজ হাতে তার ১৫ লাখ টাকা ঋণের কথা উল্লেখ করে কে কত টাকা পাবেন তা লিখে যায়।

তাছাড়া তিনি বিভিন্ন রোগে ভুগছেন, ২০১৫ সালে তার স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয় এবং বছর খানেক আগে তার মা-বাবার মৃত্যুর তথ্যও তিনি ওই কাগজে নিজ হাতে লিখে রাখেন। এতে ধারণা করা হচ্ছে হতাশা থেকেই তিনি আত্মহত্যা করেছেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর