chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দ্বিতীয় পদ্মা সেতু হবে : প্রধানমন্ত্রী

ডেস্ক নিউজ: মাওয়া-জাজিরা প্রান্তে পদ্মা সেতু নির্মাণে যে বড় খরচ হয়েছে সেটা উঠলে দৌলতদিয়া-পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ করা হবে বলে জানিয়েছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার(২২ জুন) প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মাছরাঙা টেলিভিশনের সাংবাদিক রেজওয়ানুল হক রাজার এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

দ্বিতীয় পদ্মা সেতু নিয়ে জানতে চাইলে প্রধানমন্ত্রী বলেন, সারা দেশব্যাপী বিভিন্ন সেতু নির্মাণ করে সংযোগ তৈরি করেছি। মাওয়া-জাজিরায় পদ্মা সেতু চালু হওয়ার পরে দ্বিতীয় পদ্মা সেতুর জন্যঅ আয়োজন রয়েছে। তবে আগে দেখতে হবে, এটার প্রয়োজনীয়তা কতটুকু? সেটা বিবেচনা করেই সবকিছু করা হবে। এখনই এত বড় একটা কাজ শেষ করে, আবার সাথে সাথেই আরেকটা শুরু করতে পারব না।

দ্বিতীয় পদ্মা সেতুর স্থান দৌলতদিয়া-পাটুরিয়া নিয়ে বলতে গিয়ে শেখ হাসিনা বলেন, এখন জায়গাটা খুব বড় না, বড় সেতু না। কাজেই ভবিষ্যতে যখন প্রয়োজন হবে মনে এটা করব। আগেই বলেছি কোনো প্রয়োজন হলে সেটা থেকে রিটার্ন কি আসবে, সেটাও আমাকে দেখতে হবে। সেটা দেখেই প্রকল্প হাতে নেব। আমাদের এটা মাথায় আছে। এখন এত বড় খরচ করেছি, সেটার টাকা আগে উঠুক। তারপরে দ্বিতীয়টা করব।

 

এই বিভাগের আরও খবর