chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লোহাগাড়ায় অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের লোহাগাড়া থেকে  অস্ত্রসহ এক অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।

১৯ জুন (রোববার ) দুপুর ২টার দিকে  লোহাগাড়া থানার পদুয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো. রিয়াদ (২৪) লোহাগাড়া থানার পদুয়া এলাকার বাসিন্দা। এ সময় তার কাছ থেকে  ৫টি ওয়ান শুটারগান, ৩টি কার্তুজ এবং ১টি সুইচ গিয়ার চাকু জব্দ করা হয়।

গোপন সংবাদের মাধ্যমে দুপুরে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে তার বাড়ী থেকে আটক করে। তার কক্ষের ভিতর মাটির নিচে প্লাস্টিকের বস্তা হতে গ্রেফতারকৃত আসামী নিজ হাতে বের করে দেয় ৫টি ওয়ান শুটারগান, ৩টি কার্তুজ এবং ১টি সুইচ গিয়ার চাকু  উদ্ধার করে গ্রেফতার করা হয়েছে।

আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা মূলত ৩ ধরনের কাজে ব্যবহার করত। মাদকদ্রব্য কেনা বেচার সময় বেকআপ দেওয়া, তাদের প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের ভয় দেখানো বা ফাসানোর জন্য এবং নির্বাচন বা বিভিন্ন উপলক্ষ্যে অস্ত্রসমূহ ভাড়া দিত বা অনেকসময় নিজেরাও ভাড়াটে হিসেবে কাজ করত।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মআ/চখ

এই বিভাগের আরও খবর