chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দিন দুপুরে চুরি: জনতার হাতে গরুসহ আটক চোর

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের মিরসরাইতে দিন দুপুরে চুরি করতে গিয়ে চোরাই গরুসহ জনতার হাতে আটক হয়েছেন এক গরু চোর। আজ বুধবার (১৫ জুন) দুপুরে উপজেলার উত্তর দুর্গাপুর (তেমুহানী) এলাকা থেকে এ চোরকে আটক করা হয়।

আটককৃত গরু চোর মো. আব্দুল মান্নান (২৫) উপজেলার কাটাছরা ইউনিয়নের মধ্যম কাটাছরা গ্রামের মো. হানিফের ছেলে।

স্থানীয় বাসিন্দা এস এম সেলিম জানান, বুধবার দুপুরে উত্তর দুর্গাপুর (তেমুহানি) গ্রাম দিয়ে একটি গরু নিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে স্থানীয়রা আব্দুল মান্নানকে গরু নেওয়ার বিষয়ে জিজ্ঞাসা করে। এসময় আবদুল মান্নান কোন সদুত্তোর দিতে পারেনি। গরু খুঁজতে খুঁজতে কিছুক্ষনের মধ্যে ঘটনাস্থলে এসে হাজির হন গরুর মালিক উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব রায়পুর এলাকার মো. নুরুল আমিন।

এসময় তিনি গরুটি নিজের বলে নিশ্চিত করলে উপস্থিত জনতা মান্নানকে গনধোলায় দিয়ে ৯৯৯ কল দেয়। এরপর জোরারগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে এসে আব্দুল মান্নানকে আটক ও গরুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গরুর মালিক নুরুল আমিন বলেন, আমি সকালে বাড়ির পাশের মাঠে ঘাস খাওয়ার জন্য গরু বেঁধে আসি। দুপুরে গরু দেখতে মাঠে যান আমার স্ত্রী। এসময় সে দেখে এক ব্যক্তি গরুটি নিয়ে চলে যাচ্ছে। পরবর্তীতে আমাকে ফোন দেওয়ার পর আমি পেছন পেছন গিয়ে তেমুহানী এলাকায় গিয়ে গরুটি পাই।

তিনি স্থানীয় এলাকাবাসীদের ধন্যবাদ জানান গরুটি উদ্ধার করে দেওয়ার জন্য। বলেন, আমি চাই গরু চোরের উপযুক্ত শাস্তি চাই।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রতন কান্তি দে জানান, ৯৯৯ এ কল পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে গরু সহ চোরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ ঘটনায় গরুর মালিক নুরুল আমিন বাদি হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। মালিককে গরু বুঝিয়ে দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, আটককৃত মান্নান আন্তঃজেলা চোর চক্রের সাথে জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর