chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারার ইউএনও’র উপহারে মহাখুশী রিকশাচালক

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ ষাটোদ্ধ বয়সী এক রিকশাচালকের মুখে পুনরায় হাসি ফোটালেন আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ।

উপজেলা পরিষদের উদ্যােগে দরিদ্র রিকশা চালক আবুল কালাম (৬৪)কে নতুন রিকশা হস্তান্তর করা হয়। মঙ্গলবার দুপুরের উপজেলা কার্যালয়ের সামনে রিকশা চালকের হাতে নতুন রিকশাটি হস্তান্তর করেন ইউএনও নিজেই।

নতুন রিকশা পেয়ে চৌষট্টি বছর বয়সী রিকশা চালক আবুল কালাম খুশিতে আত্মহারা। তিনি জানান, আমি দীর্ঘ প্রায় ৩০ বছর যাবৎ রিকশা চালিয়ে জীবিকার নির্বাহ করে আসছি।

আমার সংসারের স্ত্রীসহ ৩ ছেলে মেয়ে রয়েছে। গেল সপ্তাহে রাস্তার পাশে রিকশা রেখে দোকানের চা খাচ্ছিলাম। হঠাৎ বেপরোয়া গতির একটি গাড়ি আমার রিকশাটিকে সজোরে ধাক্কা দিলে রিকশাটি সম্পূর্ণরূপে ভেঙ্গে যায়।

আমি দিশেহারা অবস্থায় উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদের কাছে আমার দুঃখে কথা জানালে, ওনি আমাকে নতুন একটা রিকশা উপহার দেন। আমি তার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

এই বিষয়ের উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ জানান, দরিদ্র রিকশা চালক আবুল কালাম আমাকে তার দুঃখের কথা জানালে আমি আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের সহযোগিতায় তার হাতে একটি নতুন রিকশা হস্তান্তর করি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর