chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

খুলশীতে সিএনজি চুরি করে ব্রাহ্মনবাড়িয়ায় আত্মগোপন, গ্রেফতার আট

ডেস্ক নিউজঃ আন্তঃজেলা সিএনজি অটোরিকশা চোরচক্রের আট সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে খুলশী থানা পুলিশ। একটি চুরির মামলা তদন্ত করতে গিয়ে সংঘবদ্ধ চক্রটির সন্ধান পায় পুলিশ।

সোমবার (১৩ জুন) সন্ধ্যায় তাদের গ্রেফতারের বিষয়টি পুলিশের পক্ষ হতে জানানো হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. শামীম (৩৮), মো. সাইদুল ইসলাম ওরফে জাবেদ (৩০), রহিম মোল্লা (৪৮), মো. কাদের মোল্লা (৫৫), মো. নজরুল ইসলাম (৫২), মো. খোকন মিয়া (৪৮), মো. রাসেল (২৫), মো. হামদু মিয়া (৫৩)।

মামলার এজাহারে জানা যায়, আসামি শামীম জনৈক রোমানা আক্তারের একটি সিএনজি অটোরিকশা ভাড়ায় চালাতেন। চালানো শেষে গাড়িটি খুলশী থানার গরীবুল্লাহ শাহ এলাকার বাবুর গ্যারেজে রেখে যেতেন। কিন্তু গত ৩১ শে মে ড্রাইভার শামীম সিএনজি অটোরিকশা নিয়ে বের হেলেও যথা সময়ে গাড়িটি নিয়ে আর ফেরত আসেনি।

এরপর সে মোবাইল বন্ধ করে পালিয়ে যায়। মালিক রোমানা এই ঘটনায় খুলশী থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলার তদন্তকালীন সাইদুল ইসলাম ওরফে জাবেদ নামে একজনের সম্পৃক্ততা পেয়ে তাকে বায়েজিদের আমিন কলোনী থেকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাকি আসামিদের কুমিল্লা ও ব্রাহ্মনবাড়ীয়ার জেলার বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা চট্টলার খবরকে বলেন, গ্রেফতারকৃত আসামিরা সকলেই সিএনজি অটোরিকশা চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর