chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পানি সেচের বিরোধে কৃষকের কান বিচ্ছিন্ন, গ্রেফতার এক

ডেস্ক নিউজঃ সীতাকুণ্ডে কৃষকের কান বিচ্ছিন্ন করায় ঘটনায় মূল আসামি ইব্রাহীম খলিল জিসানকে (২৬) গ্রেফতার করেছে র‌্যাব-৭। বুধবার (৮ জুন) আকবরশাহ থানার বিশ্বকলোনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের গণমাধ্যম কর্মকর্তা নুরুল আবছার।

নুরুল আবছার জানান, ভিক্টিম মুছা মিয়া এখানে তৃতীয় পক্ষ। তিনি ঘটনাটি মীমাংসা করতে গিয়ে তার প্রতিপক্ষের হামলার শিকার হন। মুছার বাড়ি পাশে পাহাড়ী একটি ছড়া আছে।

মো. নাছির নামে এক ব্যক্তি নিজের পানির মেশিন দিয়ে ছড়া হতে কৃষি জমিতে পানি সরবরাহ করত। কিছুদিন পূর্বে পানি দেয়ার বিষয়কে কেন্দ্র করে নাছির এর সাথে এলাকার আনোয়ার নামে আরেক ব্যক্তির সাথে ঝগড়া হয়। এই ঝগড়া বিবাদ মীমাংসা করার জন্য ভিক্টিম মুছা মিয়া সহ স্থানীয় গন্যমান্য লোকজনের উপস্থিতিতে একটি বৈঠক হয়। কিন্তু সে বৈঠক কোন ফলপ্রসূ হয় নি। ওল্টো মুসা মিয়ার উপর ক্ষিপ্ত হয় আসামি ইব্রাহিম খলিল জিসান।

হামলার দির রাতে মুছা মিয়া তার ভাই নুরুল ইসলামকে নিয়ে আত্মীয়ের বাড়ি থেকে ফেরার পথে এয়াকুবনগর প্রাথমিক বিদ্যালয়ের নিকট পৌঁছামাত্র জিসান, রবিউল, আরিফ, আলমগীরসহ অজ্ঞাতনামা সন্ত্রাসীরা মুছা মিয়াকে হত্যার উদ্দেশ্যে কিরিচ দিয়ে মাথা লক্ষ্য করে কোপ দেয়। এতে মুছার মিয়ার বাম কানের মাঝ বরাবর রক্তাক্ত হয় এবং ডান কান কেটে চামড়ার সাথে ঝুলে যায়। এই ঘটনায় ভিক্টিমের ছেলে বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করে। পরে র‌্যাব দায়িত্ব পেয়ে আসামিকে গ্রেফতারকে করে।

এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর