chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

৯ বছর পর ট্রফি দেখার সুযোগ পাচ্ছেন ফুটবল প্রেমীরা

ডেস্ক নিউজ: ২০২২ কাতার বিশ্বকাপ ফুটবলের আসল ট্রফিটি এখন ঢাকায়। ২০১৩ সালের পর আবারও সোনালি ট্রফি দেখার সুযোগ পাচ্ছেন দেশের ফুটবল প্রেমীরা।

স্বর্ণ দিয়ে তৈরি ৬.১৪২ কেজি ওজনের ট্রফিটি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাসভবন ঘুরে পরের দিন (৯  জুন) আর্মি স্টেডিয়ামে প্রদর্শনের জন্য রাখা হবে।

বিশ্বকাপের স্পন্সর কোকা-কোলার সৌজন্যে ট্রফির সঙ্গে বাংলাদেশে এসেছেন ফিফার সাত কর্মকর্তাও। এছাড়া ফ্রান্সের বিশ্বকাপ জয়ী তারকা ক্রিস্তিয়ান কারেম্বুও এসেছেন।

বিশ্বকাপ ট্রফি হযরত শাহজালাল বিমানবন্দরে গ্রহণ করেছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন ও অন্যতম সহ-সভাপতি কাজী নাবিল আহমেদসহ অন্যরা। উপস্থিত ছিলেন ফিফা কাউন্সিল সদস্য মাহফুজা আক্তার কিরনও। ট্রফি এখান থেকে বিকালে যাবে বঙ্গভবনে। সন্ধ্যায় নেওয়া হবে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে। আর্মি স্টেডিয়ামে জনসাধারণের জন্য সেটি উন্মুক্ত থাকবে পরের দিন।

এ প্রসঙ্গে বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ সংবাদমাধ্যমকে বলেছেন, ‘ট্রফিটি বাংলাদেশ থেকে যাবে পূর্ব তিমুরে। এদিন শুধুমাত্র বঙ্গভবন ও গণভবনে ট্রফি যাবে। পরের দিন বিকালে আর্মি স্টেডিয়ামে কনসার্ট হবে। সেই কনসার্টে জনসাধারণের প্রবেশ থাকলেও ছবি তোলার সুযোগ থাকবে সীমিত।’

মআ/চখ

এই বিভাগের আরও খবর