chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কর্ণফুলী উপজেলা নির্বাচনে বৈধ অস্ত্রবহনে মানা

ডেস্ক নিউজঃ নগরীর কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বৈধ অস্ত্রবহনে নিষেধাজ্ঞা জারি করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। আগামী ১৫জুন (বুধবার) সকাল থেকে নয়টি ওয়ার্ডে সকাল আট থেকে বিকেল চারটা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

নিশেধাজ্ঞার বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের জনসংযোগ কর্মকর্তা অতিরিক্ত উপ পুলিশ কমিশনার শাহাদাত হোসেন রাসেল। তিনি বলেন ভোটের আগের সাতদিন ও ভোটের পরের পাঁচদিন লাইসেন্সধারীগনের অস্ত্রসহ চলাচল, বহন ও প্রদর্শন করার উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। যারা আদেশ লঙ্ঘন করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

অনুষ্ঠিতব্য নির্বাচনী ওয়ার্ডগুলো হলো- চরপাথরঘাটা হামিদিয়া এতিমখানা ও মাদ্রাসা (০১নং ওর্য়াড), চরপাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় (০২নং ওয়ার্ড), পশ্চিম চরপাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় (০৩নং ওয়ার্ড), আজিম হাকিম স্কুল এন্ড কলেজ (০৪নং ওয়ার্ড), আয়ুব বিবি সিটি কর্পোরেশন স্কুল এন্ড কলেজ (০৫নং ওয়ার্ড), খোয়াজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় (০৬ নং ওয়ার্ড), মধ্য ইছানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় (০৭নং ওয়াড), ইছানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় (০৮নং ওয়ার্ড), ও হযরত শাহ জালাল (রঃ) কিন্ডার গার্ডেন স্কুল (০৯নং ওয়ার্ড)।

এমএইচকে/চখ/ইহ

এই বিভাগের আরও খবর